Home / অন্যান্য / অপরাধ / ব্যবসায়ীর বাড়িতে লুট স্বেচ্ছাসেবী পরিচয়ে

ব্যবসায়ীর বাড়িতে লুট স্বেচ্ছাসেবী পরিচয়ে

স্বেচ্ছোসেবী পরিচয়ে আব্দুর রহমান নামে এক ব্যবসায়ীর বাড়িতে লুটের অভিযোগ পাওয়া গেছে সাভারে । গত মঙ্গলবার দুপুর ২টার দিকে পৌর এলাকার বাড্ডা ছায়াবিথী মহল্লায় এ লুটের ঘটনা ঘটে। এসময় দূর্বৃত্তরা বাড়ির আসবাবপত্র ভাঙচুর করে নগদ ৮০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

ভুক্তভোগী আব্দুর রহমানের অভিযোগ, স্বেচ্ছাসেবক পরিচয়ে ১৫-২০ জনের একদল দূর্বৃত্ত তার বাড়ি ঢুকে। তাদের সকলের মুখে মুখোশ, হ্যান্ডমাইক ও লাঠিসোটা ছিল। দূর্বৃত্তরা ভুক্তভোগীকে একজন করোনা রোগী আখ্যা দিয়ে তার কাছে নগদ দুই লাখ টাকা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে দূর্বৃত্তরা তাকে মারধর করে। এক পর্যায়ে তার ঘরে থাকা নগদ ৮০ হাজার টাকা নিয়ে একটি নীল রঙ্গের ছোট পিকআপ ওঠে চলে যায় তারা।

এলাকার বাসিন্দা জিহাদ বলেন, ‘এত দ্রুতই ঘটনাটি ঘটলো যে কি করা উচিৎ বুঝতে পারিনি। দুর্বৃত্তরা সেচ্ছাসেবী দল পরিচয় দিয়ে আব্দুর রহমানের বাসায় ঢুকে করোনা করোনা বলে তাকে মারধর শুরু করল। এর কিছুক্ষণের মধ্যেই টাকা-পয়সা নিয়ে পালিয়ে গেল।’

ব্যবসায়ী আব্দুর রহমানের ছোট ভাই নুর মোহাম্মদ দাবি, দুর্বৃত্তদের একজনকে তিনি চিনতে পেরেছেন। অভিযুক্ত ব্যক্তি ওই এলাকার বাসিন্দা বলেই দাবি তার।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: