ব্যাংক ম্যানেজার ‘অপহরণ’, কোটি টাকা মুক্তিপণ দাবি

132

oকুমিল্লা: যমুনা ব্যাংক কুমিল্লা শাখার ম্যানেজার মোশাররফ হোসেনকে (৫০) অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা। অজ্ঞাত স্থান থেকে ফোনে মুক্তিপণ হিসেবে এক কোটি টাকা দাবি করা হয়েছে। আজ শুক্রবার বেলা সাড়ে তিনটায় কুমিল্লা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এসব দাবি করেন ব্যাংক কর্মকর্তার পরিবারের সদস্যরা।

অপহৃত মোশারফের ভাই সাহাদাত হোসেন ও জাকির হোসেন সংবাদ সম্মেলনে জানান, গতকাল বৃহস্পতিবার সকালে নগরীর কান্দিরপাড় থেকে কালো রঙের একটি মাইক্রোবাসে করে তার ভাই মোশারফ হোসেন সেলিমকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। এরপর তাদের কাছে ফোন আসে এক কোটি টাকা মুক্তিপণ দাবি করে। এই বিষয়ে আজ তারা কুমিল্লা কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

তবে একটি সূত্র জানিয়েছে, এই ম্যানেজারের বিরুদ্ধে অর্থ আত্মসাতসহ নানা অভিযোগ রয়েছে। গত বুধবার তাকে হেড অফিসে বদলির অর্ডার এসেছে। তিনি নিজেই আত্মগোপনে গিয়ে অপহরণের ‘নাটক’ সাজাতে পারেন।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) শামসুজ্জামান জানান, ব্যাংক কর্মকর্তা মোশারফ হোসেন নিখোঁজ বলে তার ভাই শাহাদাত হোসেন থানায় জিডি করেছেন। এদিকে কয়েকজন গ্রাহক আমাদের মৌখিকভাবে জানিয়েছেন তাদের অ্যাকাউন্ট থেকে ওই কর্মকর্তা টাকা আত্মসাত করেছেন। তাদের লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।