Home / খেলা / ব্রাজিলের নেইমার পিএসজির ম্যাচে থাকছেন না

ব্রাজিলের নেইমার পিএসজির ম্যাচে থাকছেন না

শুক্রবার নিমেসে খেলছেননা ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালন করা নেইমার প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে । ২০২২ বিশ্বকাপের বাছাইপর্বে পেরুর বিপক্ষে ৪-২ গোলে জয়লাভ করেছে ব্রাজিল। ওই ম্যাচে হ্যাট্রিক করেন বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় নেইমার। লিমায় ম্যাচটি বুধবার আগেভাগে শেষ হয়নি। ইউরোপীয় সময়ের পার্থক্যের কারণে সপ্তাহ শেষে পিএসজির ম্যাচে অংশ নিতে পারছেন না নেইমার।

অবশ্য পিএসজি কোচ থমাস টাচেল ও চান চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে মাঠে নামার আগে কিছুটা সতেজ হয়ে উঠুক ব্রাজিলীয় সুপার স্টার। আগামী মঙ্গলবার ম্যানচেস্টার ইউনাইটেডের মোকাবেলা করবে তারা।

পরপর দুই ম্যাচে হার দিয়ে মৌসুম শুরু করা ব্রাজিল নিমেসের বিপক্ষে লড়বে টানা পঞ্চম জয় নিশ্চিত করার জন্য। কিন্তু ওই ম্যাচে একগুচ্ছ তারকা খেলোয়াড়ই অনুপস্থিত থাকবে পিএসজির। নিষেধাজ্ঞায় রয়েছেন এঞ্জেল ডি মারিয়া ও মারকুইনহোস। আর ইনজুরির জন্য মাঠের বাইরে আছেন মার্কো ভেরাট্টি ও মাউরো ইকার্ডি।

পোর্তো থেকে ধারে পিএসজিতে যোগ দেয়া মিডফিল্ডার দানিলো পেরেইরাকেও মাঠে নামার জন্য অপেক্ষায় থাকতে হচ্ছে কোয়ারেন্টাইন সময় কাটানোর কারনে। কারণ পর্তুগালের হয়ে আন্তর্জাতিক দায়িত্ব পালনের সময় জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সংস্পর্শে ছিলেন তিনি। রোনালদো করোনা পজিটিভ হয়ে এখন আইসোলেশনে রয়েছেন।

তবে ওই ম্যাচে খেলতে পারেন স্বদেশী নতুন যোগ দেয়া রাফিনহা ও মোইস কেন। বুধবার রাতে ফ্রান্সের হয়ে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ খেলার পরও পিএসজি স্কোয়াডে থাকছেন কিলিয়ান এমবাপ্পে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: