Home / খবর / ভয় দেখানো যাবে না রাতে হামলা করে : ইশরাক

ভয় দেখানো যাবে না রাতে হামলা করে : ইশরাক

দুর্বৃত্তরা শনিবার রাতে ঢাকা মহানগর উত্তরের বিএনপির এক নেতার বাসায় হামলা চালিয়েছে। এই হামলার নিন্দা জানিয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেছেন, রাতের বেলা কেন? দিনের বেলা আসেন। দেখিয়ে দেবো কার কত শক্তি। রাতের বেলা কাপুরুষের মতো হামলা করে ভয় দেখানো যাবে না।
রোববার ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী এস এম জাহাঙ্গীরের প্রচারণায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এস এম জাহাঙ্গীরের সঙ্গে ঢাকা-১৮ আসনের কামারপাড়ার রানাভোলায় মহানগর উত্তর বিএনপির সহসাধারণ সম্পাদক মোস্তফা জামানের বাড়িতে যান ইশরাক হোসেন। শনিবার রাতে মোস্তফা জামানের বাসায় দুষ্কৃতকারীরা হামলা করে বলে অভিযোগ করা হয়েছে।
এদিন সকাল সাড়ে ১১টার দিকে তৃতীয় দিনের মতো ধানের শীষের পক্ষে উত্তরখান আটিপাড়া বাজার থেকে গণসংযোগ শুরু করেন এস এম জাহাঙ্গীর। এ সময় মোস্তফা জামানের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সান্ত¡না দেন তিনি।
নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্যে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের কোনও নেতাকর্মীর ওপর হামলা চালানো হলে, প্রয়োজনে পাল্টা হামলা হবে। আমরা শান্তিপূর্ণ থাকতে চাই।

অশান্তি ডেকে আনবেন না, সেটি কারও জন্যই মঙ্গল হবে না।

এরপর অনুসারী-নেতাকর্মীদের সঙ্গে নিয়ে হেলাল মার্কেট, চামুরখান, মৈনারটেক, মাস্টার বাড়ি, আটিপাড়া হয়ে রাজবাড়িতে গণসংযোগ করেন জাহাঙ্গীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: