মডেল-অভিনেত্রী মোনালিসা শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন

10

monabg20160618015255

ঢাকা ১৮ জুন : মডেল-অভিনেত্রী মোনালিসা শুক্রবার (১৭ জুন) ঢাকার নিকেতনে ৯ নম্বর সড়কে শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন।

এখানে এদিন সকালে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘চুপিচুপি’ নাটকের কাজ করছিলেন মোনালিসা। একটি দৃশ্যধারণের পরই তার পেটের পীড়া শুরু হয়। পরের দৃশ্যটির কাজ কোনোরকম শেষ করার পরই আর দাঁড়াতে পারছিলেন না তিনি।

মোনালিসার অবস্থা সংকটাপন্ন বুঝতে পেরে নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ তাকে তড়িঘড়ি ইউনাইটেড হাসপাতালে পাঠান। সঙ্গে যান রাজের সহকারী পরিচালক মাজেদুল হক রানা ও ব্যক্তিগত সহকারী সাইফুল ইসলাম বাবুল। তাদের কাছে কিছুক্ষণ পরপরই খোঁজ নেন পরিচালক।

ওদিকে মোনালিসা নিজেই মোবাইল ফোনে খবর দেন তার মাকে। তিনিও রওনা দেন হাসপাতালের উদ্দেশে। সেখানে মোনালিসাকে স্যালাইন ও ব্যথানাশক ওষুধ দেওয়া হয়। চিকিৎসকরা জানান, পাকস্থলীতে জীবাণু সংক্রমণের কারণেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

প্রাথমিক চিকিৎসা শেষে পেশাদারিত্বের প্রমাণ দিয়ে ফের নিকেতনে আসেন মোনালিসা। কিন্তু এদিন আর ক্যামেরার সামনে দাঁড়াতে পারেননি তিনি। তাকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নেন পরিচালক।

এদিকে রাতে ঢাকার তেজগাঁওস্থ একটি স্টুডিওতে একুশে টেলিভিশনের ঈদ অনুষ্ঠানে চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে নৃত্য পরিবেশনের কথা ছিলো মোনালিসার। কিন্তু শরীর দুর্বল থাকায় এখানেও যেতে পারেননি তিনি।

জানা গেছে, শনিবার ‘চুপিচুপি’ নাটকের কাজ করার জন্য আগেই সময় বরাদ্দ দিয়ে রেখেছেন মোনালিসা। পরিচালকের আশা, সুস্থ হয়ে এদিন পুরোদমে কাজ করতে পারবেন ছোট পর্দার এই তারকা।

রোজার ঈদের নাটকটিতে মোনালিসার সহশিল্পী তারিক আনাম খান, সাজু খাদেম, আরফান আহমেদ। এ ছাড়াও আছেন শবনম ফারিয়া ও তানিয়া বৃষ্টি। ‘চুপিচুপি’ প্রচার হবে আরটিভিতে।

প্রায় চার বছর পর কিছুদিন আগে দেশে ফিরেছেন মোনালিসা। ফেরার পর বেশকিছু নাটকে এবং বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন তিনি।