মদসহ ব্যবসায়ী আটক বাকৃবিতে গভীররাতে

20
bamymensin_113746_1
ঢাকা ২২ মে :  বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) থেকে ২৮ বোতল দেশীয় মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
শনিবার রাত ১২ টার পর বিশ্ববিদ্যালয়ের জব্বারের মোড় রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীদের সহায়তায় তাকে আটক করে প্রক্টরিয়াল বডি।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, সাম্প্রতিক সময়ে বিশ্ববিদ্যালয়ের মাদক সেবনকারীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে। বিভিন্ন সময় ময়য়মনসিংহ শহর এবং পার্শ্ববতী এলাকা থেকে মাদক ব্যবসায়ীরা বিভিন্ন কৌশলে ক্যাম্পাসে মাদক সরবারহ করছে। এমন সংবাদের ভিত্তিতে বেশ কয়েক দিন ধরে তাদের ধরতে তৎপর হয় প্রশাসন।
শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রিকশায় করে মাদক বিক্রি করার সময় আবুল কালাম (৩৫) নামে এক মাদক ব্যসায়ীকে হাতেনাতে আটক করে নিরাপত্তাকর্মীরা। পরে রিকশার পেছনে বিশেষভাবে তৈরি বাক্স থেকে বিভিন্ন কোমল পানীয়ের বোতলে ২৮ বোতল দেশীয় মদ ও নগদ ৩হাজার টাকা জব্দ করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি স্বীকার করেন ময়মনসিংহ শহর থেকে ৫-৬মাস যাবৎ প্রতিদিনই কয়েকজনের সহযোগিতায় রিকশায় করে মদ নিয়ে বিশ্ববিদ্যালয় ও আশেপাশের এলাকায় বিক্রি করেন।
এ বিষয়ে প্রক্টর ড. এ.কে.এম জাকির হোসেন বলেন, ক্যাম্পাসকে মাদকমুক্ত রাখতে প্রশাসন সতর্ক আছে। আটক ব্যাবসায়ীকে ময়মনসিংহ কোতায়ালি মডেল থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।    –