ব্রেকিং নিউজ
Home / খবর / মহিউদ্দিনঃ ‘ভাল হয়ে যান, হুমকী দিবেননা’– মেয়র নাছিরকে

মহিউদ্দিনঃ ‘ভাল হয়ে যান, হুমকী দিবেননা’– মেয়র নাছিরকে

মহিউদ্দিন-চৌধুরীচট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিনকে ঔপনিবেশিক চিন্তা পরিহারের আহ্বান জানিয়েছেন সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী।

রোববার (১ মে) এক জনসভায় মহিউদ্দিন বলেন, ‘আমি নগরপিতাকে বলছি, আপনি সংযত হয়ে কথা বলুন।  এক বছরে শহরের উন্নয়ন তেমন হয়নি।  আগে শহরের উন্নয়ন করুন, কর অবশ্যই দেব।  কাউকে কর না দেয়ার জন্য উসকানি দেবনা।  বরং সবাইকে কর দেয়ার জন্য বলব।

রোববার(১মে) বিকালে নগরীর লালদিঘীর ময়দানে ‘জাতীয় শ্রমিক লীঘ আয়োজিত শ্রমিক দিবসে সমাবেশে তিনি এসব কথা বলেন। একই সময়ে নগরীর শহীদ মিনার চত্বরে শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগরের ব্যানারে পাল্টা সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন।

লালদিঘী ময়দানে চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো.মাহবুবুল হক চৌধুরী এটলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন,মানুষের মনে কষ্ট। পহেলা মে দিবস শ্রমিকদের ঈদের দিন, ঈদের দিনে শ্রমিকরা লালদিঘীর ময়দানে একত্র হয়, আজ তার ব্যতিক্রম হয়েছে।

মেয়রকে উদ্দেশ্য করে মহিউদ্দিন চৌধুরী বলেন, “মেয়র আপনি কাউন্সিলরসহ চসিকের কর্মচারী ও আওয়ামীলীগের নেতা-কর্মীদের বিভিন্নজনকে হুমকি-ধামকি দিচ্ছেন যাতে তারা লালদিঘীর ময়দানের সমাবেশে না আসে।হুমকিকে চট্টগ্রামের মানুষ ভয় পায় না, এই হুংকার বন্ধ করুন, কমিশনার থানা ও ওর্য়াড পর্যায়ের নেতা-কর্মীদের হুমকি দিয়ে কথা বলবেন না, আ জম নাছিরকে উদ্দেশ্য করে বলেন মহিউদ্দিন চৌধুরী।

তিনি আরো বলেন, “নগর পিতা বানিয়েছি আমরা, ক্ষমতা দিয়েছি বলে হুমকি দিবেন তা হবে না। নগরের উন্নয়ন করার জন্য।ওয়ার্ডে ওয়ার্ডে পানি নাই । উন্নয়নের কোন নাম নাই তারপরও হুমকি দেন, সাবধান ভাল হয়ে যান না হলে কাউন্সিলররা একতা হয়ে আপনার অপসারণ চাইবে।

এদিকে,  জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগরীর সভাপতি বকতিয়ার উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত শহীদ মিনারের সমাবেশে আ জ ম নাছির উদ্দিন শ্রমিকদের উদ্দেশ্যে বলেন, দলাদলি করবেননা, যারা রাতে এক কথা এবং দিনে আরেক কথা বলে তাদের পিছনে হাটবেননা।”

“ নগরীতে হকারদের জন্য আলাদা মার্কেট হবে, রাস্তায় বসে থেকে তাদেরকে আর সারাদিন কষ্ট করতে হবেনা, উল্লেখ করেন মেয়র নাছির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: