ব্রেকিং নিউজ
Home / চট্টগ্রাম / মাদক ও সন্ত্রাসমুক্ত করার প্রতিশ্রুতি শাহাদাতের বাকলিয়াকে

মাদক ও সন্ত্রাসমুক্ত করার প্রতিশ্রুতি শাহাদাতের বাকলিয়াকে

বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন ‘অনুন্নত’ বাকলিয়াকে মাদক ও সন্ত্রাসমুক্ত এবং আবর্জনামুক্ত পরিবেশবান্ধব এলাকায় পরিণত করার প্রতিশ্রুতি দিয়েছেন । বললেন, আমি মেয়র নির্বাচিত হলে বৃহত্তর বাকলিয়াবাসীর জন্য চাইল্ড কেয়ার ও মাতৃসদন প্রতিষ্ঠার মাধ্যমে স্বাস্থ্যসেবা নিশ্চিত করবো। বাকলিয়ার উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। এসময় তিনি বিএনপি রাষ্ট্র ক্ষমতা থাকার সময় এবং বিএনপির মেয়র থাকার সময়েও বাকলিয়ায় বেশি উন্নয়ন হয়েছে বলেও দাবি করেন। তার ভাষায়, বৃহত্তর বাকলিয়া বর্তমানে অবহেলিত। তিনি গতকাল ১৭ নং পশ্চিম বাকলিয়া, ১৮ নয় পূর্ব বাকলিয়া এবং ১৯নং দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে গণসংযোগকালে এসব কথা বলেন। এসময় দলের মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের জন্য ভোট চেয়েছেন বিএনপি’র দুই কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও মীর মোহাম্মদ নাছির উদ্দীন।
জানা গেছে, সকালে বাকলিয়ার রাহাত্তার পুল মোড় থেকে গণসংযোগ শুরু করে একটানা প্রায় ছয় ঘন্টা পায়ে হেঁটে কেবি আমান আলী রোড, ধুনীর পুল, ডিসি রোড, মিয়ার বাপের মসজিদ, দেওয়ান বাজার, বৌ বাজার, মাস্টার পুল, বাদামতল, মুজাহেরুল উলুম মাদ্রাসা সড়ক, চর চাকতাই স্কুল, ময়দার মিল, ইসহাকের পুল, তুলাতলী, কালামিয়া বাজারসহ বিভিন্নস্থানে গণসংযোগ করেন ডা. শাহাদাত।
বিএনপির ভাইস চেয়ারম্যান আবদল্লাহ আল নোমান বলেন, বাকলিয়া নগরীর একটি প্রসিদ্ধ ও ঐতিহ্যবাহী এলাকা। এখানকার রাস্তাঘাট, অলিগলি সবই আমার চেনাজানা। র্দীঘদিন ধরে অবহেলিত থাকা বাকলিয়ায় আমি অনেক উন্নয়নমূলক কাজ করেছি। বাকলিয়াবাসীর প্রতি আমার অনেক দাবী আছে। সেই দাবি নিয়ে আমি ডা. শাহাদাত হোসেনের জন্য ধানের শীষে ভোট চাইতে এসেছি। ডা. শাহাদাত হোসনে একজন পরিচ্ছন্ন রাজনীতিবীদ। তাকে ধানের শীষে ভোট দিয়ে কারাবন্দী বেগম খালেদার জিয়ার মুক্তি আন্দোলনকে বেগবান করবেন।
বিএনপি ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, ভোটের দিন সকালে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ভোটন্দ্রে পাহারা দিতে হবে। ভোটে বাধাদানকারী দুষ্কৃতিকারীদের প্রতিহত করে ভোটের অধিকার আদায় করে নিতে হবে। এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, উপদেষ্টা জাহাঙ্গীর আলম, ইদ্রিস মিয়া চেয়ারম্যান,সহ-সভাপতি অধ্যাপক নূরুল আলম রাজু, যুগ্ম সম্পাদক কাজী বেলাল, ইয়াসিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ইয়াসিন চৌধুরী আসু, ইসহাক চৌধুরী আলিম, নুরুল আক্তার, এম আই চৌধুরী মামুন, ইব্রাহিম বাচ্চু, আমিন মাহমুদ, একে খান, মো শাহজাহান, অধ্যক্ষ খুরশেদ আলম, জেলী চৌধুরী, আফতাবুর রহমান শাহিন, মো. মহসিন, সাহেদা বেগম পারভীন, মো. সেকান্দার, মো. হাজী এমরান, ইয়াকুব চৌধুরী নাজিম, এমদাদুল হক বাদশা, কাউন্সিলর প্রার্থী আরিফুল ইসলাম ডিউক, মহিলা কাউন্সিলর প্রার্থী শাহেনেওয়াজ চৌধুরী মিনু, মাহমুদা সুলতানা ঝর্ণা, নাছরিন আক্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar