মাদক বিক্রির আপরাধে ছেলেকে পুলিশে সোপর্দ করেছেন

5
SANYO DIGITAL CAMERA

SANYO DIGITAL CAMERA

ঢাকা : মাদক বিক্রির আপরাধে রায়হান (১৯) নামে এক ছেলেকে সোমবার বিকালে পুরানবাজার ফাঁড়ি পুলিশের কাছে সোপর্দ করেছেন পিতা  হাছান হাওলাদার।
জানা যায়, বিকালে পুরানবাজার বাকালি পট্টি মাছ বাজারে ইয়াবা বিক্রির সময় রায়হানকে হাতেনাতে এলাকাবাসী আটক করে। এসময় তার বাবা পুরানবাজার ফাঁড়ি পুলিশকে খবর দিলে তারা তাকে আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ তার দেহ তল্লাশি করে ৮ পিস ইয়াবা উদ্ধার করে।

অভিযোগ রয়েছে, পুরানবাজার নতুন রাস্তা ও মাছ বাজার এলাকায় দীর্ঘদিন যাবত মাদক ব্যাবসায়ীরা কৌশল অবলম্বন করে অপরিচিত যুবকদের ব্যবহার করে ইয়াবা বিক্রি করে আসছিল। রায়হানও এই চক্রে জড়িয়ে পড়ে।

আটক রায়হানের পিতা জানান, ছেলে দীর্ঘদিন যাবত ইয়াবা বিক্রি করে আসছিলো। তাকে বহুবার বারণ করার পরেও সে পুরানবাজারের মাদক বিক্রেতাদের কাছ থেকে ইয়াবা এনে বিক্রি করে আসছে। তার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদেরকে আটক করলে ইয়াবা বিক্রি অনেকাংশে কমে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, পুরান বাজারে প্রায় শতাধীক মাদক ব্যাবসায়ীকে মাদকসহ আটক করার পরেও তারা জেল থেকে বেড়িয়ে এসে আবার পুনরায় ব্যবসা শুরু করে। তাদেরকে আবারো মাদকসহ আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।