Home / খবর / মানববন্ধন দশ দফা দাবিতে মেডিকেল টেকনোলজিস্টদের

মানববন্ধন দশ দফা দাবিতে মেডিকেল টেকনোলজিস্টদের

masum

চট্টগ্রাম, ১৪ মে:যান চলাচল বন্ধ দশ দফা দাবি আদায়ের লক্ষ্যে শনিবার চট্টগ্রামে বিক্ষোভ করেছে মেডিকেল টেকনোলজিস্টরা। এসময় তারা আন্দরকিল্রা অবস্থান নিলে জেনারেল হাসপাতালের  সামনের রাস্তায় প্রায় এক ঘন্টা যান চলাচল বন্ধ ছিলো।

দশদফা দাবিতে সকাল এগারোটায় জামাল খান সড়কের প্রেসক্লাবের সামনে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল করে মেকেল টেকনোলজিস্টরা। মানববন্ধন শেষে মিছিল নিয়ে তারা আন্দরকিল্রা  জেনারেল হাসপাতালের সামনে অবস্থান নেয়। বেলা সাড়ে বারোটার দিকে পুলিশ গিয়ে তাতের সরিয়ে দিলে সড়কটিতে যান চলাচল শুরু হয়।

বিক্ষোভে অংশগ্রহনকারী  মোহাম্মদ জাহেদ নামের একজন  জানিয়েছেন, সকল সরকারী ও আধা সরকারী ও বেসরকারী হাসপাতালে  মেডিকেল টেকনোলজিস্ট পদ সৃষ্টি করতে হবে, এবং স্বতন্ত্র নীতিমালা প্রণয়ন করতে হবে।

কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের মত চট্টগ্রামেও শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে, উল্লেখ করেন তিনি।

মেডিকেল টেকনোলজিস্টদের দশদফা দাবির মধ্যে উল্লেখ যোগ্য হচ্ছে, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনে নীতিমালা প্রনয়ন, ডিপ্লোমা এডুকেশন বোর্ড গঠন, ও ইউনিভার্সিটি অব মেডিকেল সাইন্স এন্ড টেকনোলজী স্থাপন করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: