ব্রেকিং নিউজ
Home / বরিশাল / মুক্তিযোদ্ধাকে হাসপাতাল থেকে বের করে দেয়া হলো , প্র‌তিবা‌দে মানববন্ধন

মুক্তিযোদ্ধাকে হাসপাতাল থেকে বের করে দেয়া হলো , প্র‌তিবা‌দে মানববন্ধন

এক মুক্তিযোদ্ধাকে চিকিৎসা না করে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে হাসপাতালের স্টাফদের বিরুদ্ধে মীর সাইদুর রহমান শাহজাহান (৭০) নামের বরিশালের বানারীপাড়ায় ।

এ ব্যপারে লাঞ্ছিত ওই মুক্তিযোদ্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদের কাছে লিখিত অভিযোগ করেছেন। এ ন্যক্কারজনক ঘটনার বিচারের দাবিতে মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেছেন।বানারীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার ও পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মীর সাইদুর রহমান শাহজাহান অভিযোগ করেন সোমবার সকাল ১০টার দিকে তিনি কানের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

সেখানে গিয়ে জরুরী বিভাগে কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (সেকমো) রফিকুল ইসলামকে টর্চ লাইট দিয়ে তার কান দেখার জন্য বললে সে টর্চ লাইট না থাকার কথা জানান। এ নি‌য়ে বাক বিতন্ডার এক পর্যা‌য়ে মু‌ক্তি‌যোদ্ধা‌কে ঘাড় ধ‌রে বের ক‌রে দেয়ার অ‌ভি‌যোগ ও‌ঠে।সেখান থেকে অপমানিত ও লাঞ্ছিত হয়ে মুক্তিযোদ্ধা মীর শাহজাহান ইউএনও’র কাছে গিয়ে এর বিচার দেন। এদিকে বেলা ১১ টায় বানারীপাড়া প্রেসক্লাবের সামনে এ ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানিয়ে মুক্তিযোদ্ধারা মানববন্ধন করেছেন।এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ জানান বিষয়টি জেনে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম ডা. কবির হাসানের সঙ্গে কথা বলেছেন। তদন্তপূর্বক এ ব্যপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কথাও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar