Home / চট্টগ্রাম / মেলা আয়োজন মৃত্যুপথযাত্রী এক বোনের সাহায্যার্থে

মেলা আয়োজন মৃত্যুপথযাত্রী এক বোনের সাহায্যার্থে

তিন দিন ব্যাপি নারী উদ্যোক্তাদের মিলন মেলা রবিবার (১৫ নভেম্বর) নগরির গোল পাহারস্থ Ctg lounge রেস্টুরেন্টে চলছে।মেলাটির আয়োজন করেছে গার্লস প্রায়োরিটি নামের ফেইসবুক ভিত্তিক এক নারী সংগঠন।

কেক কেটে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আদাল‌তের প্রসিকিউশন সহকারী পু‌লিশ ক‌মিশনার কাজী সাহাব উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং পায়রা ডেলিভারি সার্ভিসের সি.ই.ও ফারদিন বাপ্পি , অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গার্লস প্রায়োরিটির প্রতিষ্ঠাতা তাসনুভা আনোয়ার।

মেলা সম্পর্কে আয়োজক কমিটির প্রধান তাসনুভা আনোয়ার জানান “চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক সাবেক ছাত্রী ক্যানসারে আক্রান্ত, তিনি সম্পর্কে আমার আত্মীয় হন ।তার চিকিৎসা খরচ চালাতে চালাতে তিনি এখন দেউলিয়া।আমরা আত্মীয় স্বজন যার যার সার্মথ্য অনুযায়ী সাহায্য করেছি।এখনও অনেক টাকা দরকার।তাই আমরা গার্লস প্রায়োরিটির পক্ষ থেকে এই মেলার আয়োজন করেছি।এই মেলা থেকে প্রাপ্ত অর্থ উনার চিকিৎসায় ব্যয় করা হবে।জানি আমাদের থেকে দেওয়া সাহায্য তেমন কিছুই হবেনা তাই উনাকে বাঁচাতে সবার সহযোগিতা কাম্য।

গার্লস প্রায়োরিটির আরেক সহকারী এডমিন শাহিন আক্তার বলেন- আমরা সব সময় নারী উন্নয়নে কাজ করে এসেছি।আজকাল নারীরা ঘরে বসে কিছুনা কিছু করছে, করোনা পরবর্তীকালিন সবার অর্থনৈতিক মন্দা অবস্থা কাটিয়ে তোলার লক্ষে এই মেলাটি আয়োজন করা হয়। টোটাল ৪৫টা স্টল নিয়ে নারী ক্ষুদ্র উদ্যক্তারা এতে অংশ গ্রহণ করেন।

এডমিন প্যানেলের আরেক সদস্য সৈয়দা তামান্না জানান- আজ মেলার দ্বিতীয় দিন,মেলার বারতি আকর্ষণ হিসেবে ছিলো জমকালো কালচারাল প্রোগ্রাম।বিদেশী সংস্কৃতি হেলোয়িন পার্টি গত কয়েক বছর যাবৎ আমাদের দেশেও জনপ্রিয় হয়ে উঠেছে। তারই আদোলে আমরাও সেজে ছিলাম হেলোয়িন লুকে।মেলাটি চলবে ১৫ই নভেম্বর পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: