মৌনি দুবাইয়ের ব্যবসায়ীকে বিয়ে করছেন

9

বলিউডে বোধহয় বিয়ের মৌসুম এলো বিশ্বের অন্যতম বড় ফিল্ম ইন্ডাস্ট্রি । আগামী ২৪ জানুয়ারি ছোটবেলার বান্ধবীর সঙ্গে সাতপাকে ঘুরতে চলেছেন এ প্রজন্মের তারকা বরুণ ধাওয়ান। তার মধ্যেই আবার শোনা যাচ্ছে, বিযে করতে চলেছেন অভিনেত্রী মৌনি রায়ও। ইন্ডাস্ট্রির অন্দরে তেমন কানাঘুষাই চলছে।

বলিউড সূত্রে খবর, দুবাইয়ের ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের প্রেমে বুঁদ বলিউডের এই বঙ্গতনয়া। করোনা মহামারির জেরে সারা বিশ্ব যখন প্রায় অচল, তখনই হয় মৌনির প্রেমের সূচনা। লকডাউনে নিজের বোন-দুলাভাই এবং তাদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি। দুজনেই সম্পর্কের পরিণতির দিকে চেয়ে একসঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন।

নিজের সোশ্যাল মিডিয়ায় সুরজের পরিবারের ছবি পোস্ট করে মৌনি তাদের সম্পর্ককে জনসমক্ষে স্বীকৃতি দিয়েছেন। শুধু তাই নয়, সুরজের মা-বাবাকে তিনিও মা-বাবা বলেই সম্বোধন করেছেন। মৌনির ঘনিষ্ঠ বৃত্তের একজন বলেছেন, ‘সুরজের মা-বাবার সঙ্গে মৌনির সুসম্পর্কই ওর বিয়ের সিদ্ধান্তকে ত্বরান্বিত করেছে।’

তবে লকডাউনের আগেও বেশ কয়েকবার সুরজের সঙ্গে মৌনির প্রেমের গুঞ্জন শোনা গেছে। কিন্তু সে সময় অভিনেত্রী এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। জানিয়েছিলেন, একমাত্র ‘সঠিক মানুষ’কে খুঁজে পেলেই, প্রেমের সম্পর্কে জড়ানোর কথা চিন্তা করবেন তিনি। সেই সঠিক মানুষই বোধহয় সুরজ।