Home / বিজ্ঞান ও প্রযুক্তি / যত শক্তিশালী ফোন ৮ জিবি র‌্যামের

যত শক্তিশালী ফোন ৮ জিবি র‌্যামের

বিপ্লব এসেছে স্মার্টফোনের দুনিয়ায় । বাজারে এখন পাওয়া যাচ্ছে শক্তিশালী কনফিগারেশনের ফোন। ফোনে যত বেশি র‌্যাম থাকে সেই ফোনটির কার্যসম্পাদনের ক্ষমতাও তত বেশি। জেনে নিন ৮ জিবি র‌্যামের শক্তিশালী কনফিগারেশনের কয়েকটি ফোনের খবর।

হুয়াওয়ে পি৪০

এই ফোনে রয়েছে অক্টা-কোর কিরিন ৯৯০ ৫জি চিপসেট। অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের এই ফোনে ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ থাকবে। এই ফোনে থাকবে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

এলজি ভি৬০ থিঙ্ক এই ফোনে থাকবে একটি ৬.৮ ইঞ্চি পি-ওলেড ডিসপ্লে। ফোনের ভিতরে থাকবে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট, ১২৮জিবি স্টোরেজ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

ভিভো ওয়াই৫০ এই ফোনে থাকবে ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লে, ৮জিবি র‍্যাম ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ১২৮জিবি স্টোরেজে পাওয়া যাবে ওয়াই৫০।

অনর ৩০এস ৬.৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে সহ লঞ্চ হবে এই ফোন। থাকছে কিরিন ৮২০ চিপসেট, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ।

হুয়াওয়ে পি৪০ প্রো এই ফোনে রয়েছে ৬.৫৮ ইঞ্চি ওলেড ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে কিরিন ৯৯০ চিপসেট, ৪,২০০ এমএএইচ ব্যাটারি, ৮জিবি র‍্যাম।

হুয়াওয়ে পি৪০ প্রো প্লাস এটা পি৪০ সিরিজের সবথেকে দামী মডেল। থাকছে ৬.৫৮ ইঞ্চি ডিসপ্লে, অ্যানড্রয়েড ১০, অক্টা-কোর প্রসেসর, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: