Home / অন্যান্য / অপরাধ / যৌন নির্যাতন অদ্ভুত !

যৌন নির্যাতন অদ্ভুত !

XIX নতুন কিছু না যৌন নির্যাতন । তবে এমন অদ্ভুত যৌন নির্যাতনের কথা আগে কখনও কেউ শোনেননি। ২৫ বছরের মেয়ে গেইল নিউল্যান্ড। সে যৌন নির্যাতন চালায় তারই বয়সী মেয়ের ওপর। তবে অবাক কাণ্ড এটা নয় যে, একজন মেয়ে আরেকজন মেয়েকে যৌন হেনস্থা করছে। অবাক হওয়ার বিষয় হলো নিউল্যান্ড নকল পুরুষাঙ্গ লাগিয়ে নিজেকে পুরুষ পরিচয় দিয়ে মেয়েটির ওপর নির্যাতন চালায়।

নিউল্যান্ডের সঙ্গে অপর মেয়েটির আলাপ ফেসবুকে। ছেলে ভেবেই কথাবার্তা চালায় অপর মেয়েটি। ক্রমে সেই সম্পর্ক গভীর হয় এবং এই গভীরতার সুযোগ নিয়েই নিউল্যান্ড মেয়েটির কাছে যায় বিকৃত যৌন লালসা চরিতার্থ করতে। নিজেকে ছেলে প্রমাণ করার জন্য টেপ দিয়ে আটকে রাখে নিজের স্তন। তারপর নকল পুরুষাঙ্গ লাগিয়ে মেয়েটির চোখ বেঁধে দিয়ে জোর করে অন্তত ১০ বার তার সঙ্গে যৌনসঙ্গম করে। এরপর মেয়েটি আর সহ্য করতে না পেরে টেনে খুলে ফেলে চোখের বাঁধন এবং দেখে অবাক যায় যে, যে তার ওপর নির্যাতন চালাচ্ছিল সে ছেলে নয় মেয়ে। নকল পুরুষাঙ্গ লাগিয়ে তার সঙ্গে যৌনসঙ্গম করছিল নিউল্যান্ড।

এমন অদ্ভুত যৌন নির্যাতনের কথা কেউ আগে কখনো শোনেনি। তাই লন্ডন আদালত নিউল্যান্ডকে আট বছরের কারাদণ্ড দিয়েছে। – See more at: http://www.dhakatimes24.com/2016/04/23/110405#sthash.YhDw92Lg.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: