Home / অন্যান্য / নির্বাচন / ‘লোভে এরা বিবেকহীনএমপি হওয়ার ’

‘লোভে এরা বিবেকহীনএমপি হওয়ার ’

ঢাকা-১০ আসনে অনুষ্ঠিত নির্বাচনে সামান্য ভোটে বিজয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ব্যবসায়ী নেতা শফিউল ইসলাম মহিউদ্দিন করোনাভাইরাস আতঙ্কের মধ্যে । দেশের এই পরিস্থিতিতে ভোটগ্রহণ এবং অল্প ভোটে বিজয়ী হওয়ার সমালোচনা করেছেন বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

শনিবার রাতে ফেসবুকের ভেরিফাইড পেইজে ২০ দলীয় জোটের সাবেক এই নেতা শফিউল ইসলাম মহিউদ্দিন বিজয়ী হওয়ার খবর শেয়ার করে লিখেছেন: ‘এই এমপির নাম দেওয়া উচিত ‘ভাইরাস’এমপি। এরপরও এদের লজ্জা হয় না, এরচেয়ে বেশি ভোট একটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও পায়।

এমপি হওয়ার লোভে আর বেশি রাজনীতি করতে করতে এরা বিবেকহীন হয়ে গেছে।’

এর আগে শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত ভোটে শফিউল মাত্র ১৬ হাজার ভোটে বিজয়ী হন। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী রবিউল ইসলাম রবি পেয়েছেন এক হাজারেরও কম ভোট। যদিও তিনি নির্বাচন প্রত্যাখ্যান করে পুনরায় নির্বাচন দাবি করেছেন। আর করোনা আতঙ্কের কারণে মাত্র ৫.২৮ ভাগ ভোট পড়েছে ঢাকার মর্যাদাপূর্ণ এই আসনটির উপনির্বাচনে।

এই আসনের সাংসদ ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস। সিটি নির্বাচনে জন্য চলতি বছরের শুরুতে তিনি পদত্যাগ করায় আসনটি শূন্য হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar