Home / অন্যান্য / অপরাধ / শাস্তি দাবিমোসাদের সঙ্গে বৈঠক, আসলামের

শাস্তি দাবিমোসাদের সঙ্গে বৈঠক, আসলামের

ASLam_113134
ঢাকা ১৫মে :শাস্তির দাবিতে মানববন্ধন  ইহুদি রাষ্ট্র ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে গোপন বৈঠকের মাধ্যমে সরকার উৎখাতের ‘পরিকল্পনাকারী’ বিএনপি যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর শাস্তির দাবিতে মানববন্ধন করেছে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন পরিষদ।

আজ রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে সংগঠনটি এ দাবি জানায়।

মানববন্ধনে বক্তারা বলেন, কুখ্যাত রাজাকার সাকা চৌধুরীর হাত ধরে রাজনীতিতে আসে আসলাম চৌধুরী। তিন মাসের সহিংস আন্দোলনের নামে এলাকায় ব্যাপক নৃশংসতায় শত শত নিরীহ মানুষ ক্ষতিগ্রস্ত হয়। সেই সময় পেট্রলবোমা এবং অগ্নিসংযোগ করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে।

বক্তারা বলেন, আসলাম চৌধুরী ব্যবসার আড়ালে নানা ধরনের প্রতারণা আশ্রয় গ্রহণ করে। বিভিন্ন আর্থিক ব্যাংক থেকে বিপুল পরিমাণ টাকা ঋণ নিয়ে আত্মসাৎ করেছে। তিনি প্রভাব খাটিয়ে এবং ব্যাংকের দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের যোগসাজশে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে জঙ্গিদের অর্থায়নে ব্যয় করেছে। এই ঘৃণিত ব্যক্তির সর্বোচ্চ শাস্তির পাশাপাশি জঙ্গি অর্থায়ন বন্ধেরও দাবি জানায় মানববন্ধন থেকে।

বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী মাসুদ আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহসম্পাদক এম এ জলিল, বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্ত্তী কাজল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: