Home / ফিচার / শাস্তি দিন, প্রচলিত আইনে আমাকে গ্রেফতার করুন

শাস্তি দিন, প্রচলিত আইনে আমাকে গ্রেফতার করুন

মাননীয় প্রধানমন্ত্রী বেশ কয়েকদিন যাবত সারাদেশের প্রশাসন ও নেতৃবৃন্দের সাথে আপনার ভিডিও কনফারেন্স দেখছি, যত দেখছি ততই আমরা মনোবল পাচ্ছি, সাহস পাচ্ছি। বৈশ্বিক দুর্যোগ করোনাকে আপনার নেতৃত্বে মোকাবেলা করতে পারব এমন আশা করছি।

কিন্তু আমরা যারা প্রতিদিন দুপুর আড়াইটায় আমাদের দেশের করোনা পরিস্থিতি জানার জন্য টেলিভিশনের সামনে বসে থাকি। তখন আপনার সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যমন্ত্রী যেভাবে কাঁপা কাঁপা, ভাঙ্গা ভাঙ্গা গলায় ভয়ে ভয়ে আমাদেরকে ভুলভাল আপডেট দেন। তাতে আমাদের মনোবল নষ্ট হয়ে যায় দ্বিগুণ ভাবে।

মনে হয় আমরা হারতে বসেছি, ধীরে ধীরে শেষ হয়ে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী আপনার কাছে করজোড়ে অনুরোধ আপনি বলেছেন “ভয় পাবেন না ভয় পেলে প্রতিরোধ ক্ষমতা কমে যায়” আপনার কথার বাস্তবায়নের জন্য হলেও স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে করোনা আপডেট দেয়া থেকে বিরত রাখুন এবং আমাদেরকে বাঁচতে সাহসী করুন।

করোনা তথা স্বাস্থ্য বিভাগ সম্পর্কে আপনার যে স্বচ্ছ ধারণা আছে তার ১০০ ভাগের এক ভাগ আপনার এই গুণধর মন্ত্রীর নেই যেটা খুবই দুঃখজনক, লজ্জাজনক এবং হতাশাজনক।

মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে হাজার সালাম আমাদেরকে ক্রমাগত চাঙ্গা রাখার জন্য। জাতির পিতার কন্যা বলেই হয়তো আপনি সব দিক সামাল দিতে পারছেন।

আল্লাহ আপনাকে সফল করুক, দীর্ঘায়ু করুক আমিন। এটুকু বলায় আমার কোনো অপরাধ হলে আমাকে যেকোনো শাস্তি দিন আমি মাথা পেতে নেব।

লেখক: আনজাম মাসুদ, মিডিয়া ব্যক্তিত্ব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: