ব্রেকিং নিউজ
Home / খবর / শিক্ষা-স্বাস্থ্য সেবার পরিবেশ সুনিশ্চিত হবে নৌকা জয়ী হলে

শিক্ষা-স্বাস্থ্য সেবার পরিবেশ সুনিশ্চিত হবে নৌকা জয়ী হলে

নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্নের বিজয়, নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয় আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন , নৌকার বিজয় মানে স্বাধীনতা ও উন্নয়নের বিজয় । তাই মেয়র পদে আগামী ২৯ তারিখ নৌকা প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করুন। তিনি গতকাল রোববার দুপুরে নগরীর ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগ শুরু করে পথসভায় এসব কথা বলেন। নৌকার প্রার্থী রেজাউল করিম চৌধুরী এসময় ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে বলেন, নৌকা এই দেশের স্বাধীনতা এনে দিয়েছে, গণতন্ত্র দিয়েছে, উন্নয়ন দিয়েছে। এই চট্টগ্রামকে উন্নত একটি আধুনিক যুগোপযোগী নগরীতে পরিণত করতে নৌকায় ভোট দিন। বিগত সময় গুলোতে দেখেছেন এই চট্টগ্রামে নৌকার প্রার্থী কিভাবে উন্নয়ন করেছেন। এই উন্নয়নের ধারাবাহিতা রক্ষায় আবারো আপনাদের কাছে নৌকা প্রতীকে ভোট চাচ্ছি।
এসময় রেজাউল করিম চৌধুরী ভোটারদের উদ্দেশ্যে বলেন, নৌকার বিজয়ে এই নগরী জলাবদ্ধতামুক্ত উন্নত সমৃদ্ধ নগরী হবে। ওয়ার্ডে ওয়ার্ডে শিক্ষা-স্বাস্থ্য সেবার পরিবেশ সুনিশ্চিত করা হবে। বিকেল ৩টার পর হালিশহর তাসফিয়া কমিউনিটি সেন্টারের সামনে থেকে প্রচারণা শুরু করেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। রেজাউল করিম চৌধুরীর সঙ্গে গণসংযোগে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শ্রম সম্পাদক আবদুল আহাদ, সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।
গণসংযোগে থাকা ছাত্রলীগ নেতা ইলিয়াছ উদ্দিন আজাদীকে জানান, ২৪ নম্বর ওয়ার্ড থেকে রেজাউল করিম চৌধুরী গণসংযোগ শুরু করে ২৭ নম্বর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগের মাধ্যমে শেষ করেন তিনি।
গণসংযোগকালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাইল করিম চৌধুরীকে রাস্তার দুইপাশে শত শত নারী-পুরুষ স্বাগত জানান। ২৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালেও এলাকার সাধারণ মানুষ এবং ভোটাররা নৌকার মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে রাস্তায় নেমে এসে স্বাগত জানান। এসময় অনেকেই নৌকা নিয়েও রাস্তার পাশে দাঁড়াতে দেখা যায়। এসময় রেজাউল করিম চৌধুরী এলাকাবাসীকে ২৯ মার্চ ভোট কেন্দ্রে গিয়ে প্রধানমন্ত্রীর প্রার্থী এবং প্রতীক নৌকায় ভোট দেয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar