Home / অর্থ-বাণিজ্য / সম্পদের হিসাব জমা দেয়ার নির্দেশ মন্ত্রীর ভূমি মন্ত্রণালয়ের কর্মীদের

সম্পদের হিসাব জমা দেয়ার নির্দেশ মন্ত্রীর ভূমি মন্ত্রণালয়ের কর্মীদের

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ভূমি মন্ত্রণালয়ের অধীনে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের নিজস্ব সম্পদের বিবরণ ফেব্রুয়ারি মাসের মধ্যে মন্ত্রণালয়ে জমা দেয়ার নির্দেশ দিয়েছেন । আজ দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে বঙ্গবন্ধু হলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ নির্দেশনা দেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততার পুরস্কার হিসেবে আমাকে মন্ত্রী করেছেন। প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে ভূমি মন্ত্রণালয়কে আমি যে কোনো মূল্যে দুর্নীতিমুক্ত করবো। এ সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ভূমিমন্ত্রী বলেন, এ জন্য আগামী ২৮শে ফেব্রুয়ারির মধ্যে ভূমি মন্ত্রণালয়ের অধীনে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের নিজস্ব সম্পদের বিবরণ জমা দিতে এখন আমি আপনাদের মাধ্যমে মৌখিকভাবে নির্দেশনা দিচ্ছি। মন্ত্রণালয়ে যাওয়ার পর তাদের সবাইকে লিখিতভাবে নির্দেশনা দেয়া হবে।

মন্ত্রী বলেন, মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত করার জন্য শীর্ষস্থানীয় কর্মকর্তা থেকে শুরু করে একদম ইউনিয়ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সম্পদের হিসাব নেবো। স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্যদিয়ে আমি এই মন্ত্রণালয়কে শীর্ষ ৫ মন্ত্রণালয়ের মধ্যে নিয়ে আসবো।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সাবেক সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, ক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, নির্বাহী সদস্য শহীদ উল আলম, ম. শামসুল ইসলাম, সিনিয়র সাংবাদিক পঙ্কজ কুমার দস্তিদার, তপন চক্রবর্তী, মোস্তাক আহমেদ, এম নাসিরুল হক, এজাজ মাহমুদ, শফিউল আলম, একরামুল হক বুলবুলসহ অন্যান্য সাংবাদিকরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar