সরকারের একমাত্র কাজ গুম খুন হামলা মামলা

12

শাহাদাত ডা.শাহাদাত হোসেন : গুম,খুন, হামলা, মামলা ও অত্যাচার করা  এই অগনতান্ত্রিক সরকারের  একমাত্র কাজ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)  কেন্দ্রীয় কমিটির  সাংগঠনিক  সম্পাদক ডা.শাহাদাত হোসেন।

বুধবার (৪ মে) বিকালে চট্টগ্রাম মহানগর  বিএনপির কার্যালয়ের সামনে এক ছাত্র গণ সংবর্ধণা অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এই মন্তব্য করেন।  কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদকে দায়িত্ব পাওয়ায় ডা: শাহাদাত হোসেনকে এই সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে শাহাদাত হোসেনকে সাংবাদিক জাহিদুল করিম কচি পুষ্পমাল্য   ও গাজী সিরাজ উল্লাহ ক্রেস্ট  প্মারধান করেন।

গত ১০ বছর ধরে যে সব নেতা- কর্মী যারা গুম,খুন, নির্যাতিত হয়েছে নিজের সাংগঠনিক সম্পাদকের পদটি  তাদেরকে উৎসর্গ করে দেন শাহাদাত হোসেন।

এসময় ডা: শাহাদাত হোসেন  বলেন,১৯৮৭সালে মেডিকেল কলেজে  ছাত্রদল প্রতিষ্ঠা করার জন্য নিজের মাথা পাঠিয়েছি ও জেল খেটেছি।

, ঢাকা থেকে কেন্দ্রীয় নেতাদের দেওযা কমিটি তৃণমুলের নেতা-কর্মীরা মানবে বলেও আশা প্রকাশ করেন  ডা.শাহাদাত।

‘দেশে আইনের শাসন নেই,গনতন্ত্র নেই,  আছে শুধু গুম খুন হত্যা মামলা হামলা, এটাই এখন অগনতান্ত্রিক সরকারের একমাত্র কাজ, উল্রেখ করেন ডা: শাহাদাত’।

“চুরি করে চোরের মার বড় গলা, বেগম খালেদা জিয়া বলেছেন সজীব ওয়াজেদ জয়ের একাউন্টে ৩০ কোটি মিলিয়ন ডলার রয়েছে, এটা চাপা দেওয়ার শফিক রেহমানকে ২০১৫ সালের একটি মিথ্যা মামলায় গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নিয়ে নির্যাতন করা হচ্ছে, উল্লেখ করেন ডা: শাহাদাত।

তিনি আরো অভিযোগ করেন,  “আমারদেশ সম্পাদক মাহমুদুর রহমানকে রিমান্ডে নিয়ে নির্যাতন করা হচ্ছে, তনু হত্যার খুনিকে  না ধরে তা ধামা চাপা দেওয়ার জন্য  সরকার  একের পর ঘটনা ঘটিয়ে চলছে, এর আগে সামিট গ্রুপের র্দুনীতির ঘটনা ধামা চাপা দিতে ও ফারুক খানকে বাঁচাতে সাগর রুনিকে হত্যা করা হয়েছে  ।

চট্টগ্রাম মহানগর ছাত্দরলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের নব-নির্বাচিত যুগ্ন সাধারণ সম্পাদক গাজী সিরাজ উল্লাহর সভাপতিত্বে সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন,মহানগর বিএনপির আহ্বায়ক আবু সফিয়ান,সাবেক যুব-দলের সহ-সভাপতি শফিকুর রহমান স্বপন,সাবেক সহ-সাধারণ সম্পাদক আর ইউ চৌধুরী শাহিন।