Home / খবর / সহজে পূরণ হবার নয় নাসিমের শূন্যতা : কাদের

সহজে পূরণ হবার নয় নাসিমের শূন্যতা : কাদের

দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে যে শূন্যতা তৈরি হলো তা সহজে পূরণ হবার নয় বলে মন্তব্য করেছেন ।

শনিবার জাতীয় সংসদ ভবন এলাকায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সরকারি বাসভবন থেকে দেওয়া এক ভিডিও বার্তায় তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, অত্যন্ত দুঃখ ও বেদনার সঙ্গে জানাচ্ছি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী কর্মীবান্ধব কারা নির্যাতিত নেতা দলের একজন বলিষ্ঠ সংগঠক আন্দোলন-সংগ্রামের ছিলেন অকুতোভয় শহীদ এম মনসুর আলীর সুযোগ্য সন্তান ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম না ফেরার দেশে চলে গেলেন। শোকাহত আওয়ামী লীগের পক্ষ থেকে আমি গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানাচ্ছি। তার বিদায়ে আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। এ শূন্যতা সহজে পূরণ হবার নয়।

মোহাম্মদ নাসিম শনিবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি ২০১৪-২০১৮ মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ১৯৯৬-২০০১ মেয়াদে স্বরাষ্ট্র, গৃহায়ণ ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: