Home / ঢাকা / সাংবাদিক ইকরাম সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

সাংবাদিক ইকরাম সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর খিলক্ষেত এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা।

প্রত্যক্ষদর্শীরা জানান, খিলক্ষেত লা মেরিডিয়ানের সামনের সড়ক দিয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন সাংবাদিক ইকরাম। এ সময় পেছন থেকে তুরাগ পরিবহনের একটি একটি বাস তার মোটরসাইকেলে ধাক্কা দিলে ইকরাম ছিটকে পড়ে যান। তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিক্যালে নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দিন জানান, ইকরাম গুরুতর আহত হয়েছেন। তার বুকের ডান পাশের আটটা হাড় ভেঙে গেছে। এর ফলে ভেতরে রক্তক্ষরণ হয়েছে। প্রাথমিকভাবে অস্ত্রোপচার করে রক্ত বের হওয়ার জন্য নল বসিয়ে দেয়া হয়েছে। আপাতত ইকরামকে রক্ত দেয়া হবে, প্রয়োজনে পরে আরও রক্ত দেয়া হবে। পর্যায়ক্রমে তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হবে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়া যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: