Home / চট্টগ্রাম / সীকম গ্রুপ করোনা চিকিৎসায় কনভেনশন সেন্টার দিতে চায়

সীকম গ্রুপ করোনা চিকিৎসায় কনভেনশন সেন্টার দিতে চায়

সীকম গ্রুপ চট্টগ্রামে করোনাভাইরাসের চিকিৎসায় এগিয়ে এলো । সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে প্রতিষ্ঠানটির ‘সিটি কনভেনশন সেন্টার’ করোনার চিকিৎসায় ব্যবহারের জন্য তুলে দিতে আগ্রহ প্রকাশ করেছে শিল্পগ্রুপটি।

সীকম গ্রুপ ও প্রিমিয়ার সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আমিরুল হক জানান, চট্টগ্রামে করোনা মোকাবিলায় আমরাও পাশে থাকতে চাই। দেশের প্রতি দায়িত্ববোধের জায়গা থেকে নগরীর হালিশহরে অবস্থিত আমাদের ‘সিটি কনভেনশন সেন্টার’টি করোনার চিকিৎসায় ব্যবহারের জন্য দিতে প্রস্তুত আছি। এ বিষয় নিয়ে চট্টগ্রামের প্রশাসন, মেয়র ও সিভিল সার্জনের সঙ্গে কথা হয়েছে। তাদের সবুজ সংকেত পেলে কনভেনশন হলটি ব্যবহারের উপযোগী করে তুলে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে প্রস্তুত আছি।

এ বিষয়ে চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আপাতত দুটি স্থানকে কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে প্রস্তুত করতে সেনাবাহিনী প্রস্তাব দিয়েছে। এ ব্যাপারে সিটি করপোরেশন থেকে সর্বাত্মক সহযোগিতাও করা হবে। এছাড়া হালিশহরের সিটি কনভেনশন সেন্টারটি ব্যবহারের জন্য আমাদের কাছে প্রস্তাবনা এসেছে। এখন এই কনভেনশনটি কীভাবে ব্যবহার করা যায় তা নিয়ে সিভিল সার্জনের সঙ্গে আমাদের আলোচনা চলছে। এটি আইসোলেশন না কোয়ারেন্টাইন সেন্টার করা হবে অচিরেই আমরা একটি সিদ্ধান্ত জানাবো।

এদিকে সোমবার চট্টগ্রামে করোনা মোকাবিলায় ২৪ পদাতিক ডিভিশনের দায়িত্বরত কর্মকর্তাদের সঙ্গে অনুষ্ঠিত পরামর্শমূলক মতবিনিয় সভা করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় নগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩৫০ শয্যার ও আমিন জুটমিল সংলগ্ন টেক্সটাইল কলেজ ভবনে ৩০০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে প্রস্তুত করার জন্য সিদ্ধান্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: