Home / বিনোদন / সেক্সের চেয়েও দামি যে তিন জিনিস কিয়ারার কাছে

সেক্সের চেয়েও দামি যে তিন জিনিস কিয়ারার কাছে

হাজারো বিতর্ক একটি স্বমেহনের দৃশ্য এবং সেটিকে ঘিরে । ‘লাস্ট স্টোরিজ’ নামে একটি শর্ট ফিল্মে সেই স্বমেহনের দৃশ্যটি করেছিলেন বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণী। রীতিমতো ঝড় তুলে দিয়েছিলেন নায়িকা। করণ জোহর, জোয়া আখতার, অনুরাগ কাশ্যপ ও দিবাকর বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় চারটি শর্ট ফিল্মের সমন্বয় ছিল এই ‘লাস্ট স্টোরিজ’।

এর মধ্যে করণ জোহরের গল্পটিতে কিয়ারা এক নববধূর চরিত্রে অভিনয় করেছিলেন। যিনি স্বামীর সঙ্গে যৌন মিলনে অতৃপ্ত। সেখানেই ছিল স্বমেহনের দৃশ্যটি। ২০১৪ সালে অভিনয় জগতে পা রাখেন কিয়ারা। কিন্তু ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’-এর পরই মূলত তিনি জনপ্রিয়তা পান। তারপর থেকে যেকোনো শোয়ে ‘সেক্স’ নিয়ে তাকে প্রশ্ন করাটা যেন সাধারণ বিষয় হয়ে গেছে।

সম্প্রতি অভিনেত্রী ও বলিউড খিলাড়ি অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কেল খান্নার অনলাইন চ্যানেল ‘টুইক ইন্ডিয়া’র জন্য একটি ভিডিও শ্যুট করেন কিয়ারা। সেখানে তাকে বিভিন্ন বিষয় নিয়ে পরপর অনেকগুলো প্রশ্ন করা হয়। কিয়ারাকে সেগুলোর চটজলদি উত্তর দিতে হয়েছে। ভিডিওর এক পর্যায়ে অভিনেত্রীকে এমন তিনটি জিনিসের নাম বলতে বলা হয়, যা তার কাছে সেক্সের চেয়েও অনেক বেশি গুরুত্বপূর্ণ।

উত্তরে কোন তিনটি জিনিসের কথা বলেন নায়িকা? কিয়ারার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ দারুণ সুস্বাদু পিৎজা, শপিং করা এবং ভালো সিনেমা। তালিকার এক নম্বরে তিনি পিৎজা রেখেছেন। অনুষ্ঠানে কলেজ জীবনের এক ভয়ংকর অভিজ্ঞতার কথাও বলেন কিয়ারা। কলেজ থেকে বেড়াতে নিয়ে যাওয়া হয়েছিল তাদের। ঠান্ডায় হোটেলের ঘরে রুমহিটার চলছিল। সেই হিটার থেকে আগুন লেগে যায় ঘরে। তবে কেউই আহত হননি।

১৯৯২ সালে মুম্বাইয়ে জন্ম কিয়ারার। তার আসল নাম আলিয়া আডবাণী। অভিনয়ে আসার পর সুপারস্টার সালমান খানের কথাতে তিনি নিজের নাম বদলে নেন। কারণ আগে থেকেই ইন্ডাস্ট্রিতে জায়গা করে নিয়েছিলেন আলিয়া ভাট। তার বাবা জগদীপ আডবাণী ব্যবসায়ী এবং মা জেনেভিয়েভ পেশায় শিক্ষিকা।

মুম্বাইয়ের জয় হিন্দ কলেজ ফর মাস কমিউনিকেশনের সাবেক ছাত্রী আলিয়া তথা কিয়ারার বলিউডে আত্মপ্রকাশ ২০১৪ সালে ‘ফুগলী’ ছবিতে। এরপর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে তিনি নজর কাড়েন। এছাড়া ‘মেশিন’, ‘কলঙ্ক’, ‘গুড নিউজ’, ‘কবীর সিং’ ছবিতেও তার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: