Home / খবর / সৌজন্য সাক্ষাত সিটি মেয়রের সাথে পুলিশ কমিশনারের

সৌজন্য সাক্ষাত সিটি মেয়রের সাথে পুলিশ কমিশনারের

mমেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের এর সাথে নগর ভবনে তাঁর দপ্তরে ১৪ এপ্রিল ২০১৬ খ্রি. মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সি এম পি)’তে বদলী হয়ে আসা পুলিশ কমিশনার ইকবাল বাহার সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতে পুলিশ কমিশনার তার দায়িত্ব পালনকালিন সময়ে সিটি মেয়র সহ সর্বস্তরের নগরবাসী’র সার্বিক সহযোগিতা কামনা করেন।

সাক্ষাৎ বৈঠকে সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে বলেন, আইন শৃংখলা পরিস্থিতির উপরই সরকারের ভাবমূর্তি নির্ভর করে। পুলিশ প্রশাসন দুষ্টের দমনের মধ্য দিয়ে জঙ্গী ও সন্ত্রাসী চক্রকে নির্মূল করে শান্তি ও স্থিতিশিলতা বজায় রাখতে সচেষ্ট থাকতে হবে। মেয়র আশা করেন সমাজে শান্তি প্রতিষ্ঠা, মানুষের জান-মাল ও ইজ্জতের পাহারায় নিয়োজিত পুলিশ প্রশাসন নিরপেক্ষ দৃষ্টিকোন থেকে অন্যায়কে অন্যায় বিবেচনায় সঠিকভাবে দায়িত্ব পালন করলে শান্তি বিরাজমান থাকবে।

মেয়র নবাগত পুলিশ কমিশনারকে স্বাগত জানিয়ে তাকে তাঁর পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন। এসময় প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর এইচ এম সোহেল সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: