স্ত্রীও চলে গেলেন স্বামীর পর : বাড্ডায় সিলিন্ডার বিস্ফোরণ

21

রাজধানীর বাড্ডার নতুন বাজার বেরাইদ এলাকায় অনগ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। নিহত মোছা. রেখা আক্তার (৩০) শেখ হাসিনা জাতীয় বার্নের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান  । এর আগে তার স্বামী সাহিদ হাসান মারা যান। এই নিয়ে স্বামী-স্ত্রী দুজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (২২ মার্চ) রাত আড়াইটার দিকে এই ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদের সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে এলে ভর্তি দেওয়া হয়।

দগ্ধ সাহিদ এর ভাতিজা রাজিব জানান, বাড্ডা নতুন বাজার বেরাইদ এলাকার নিজ দোতলা বাসায় রাত আড়াইটার দিকে হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে তারা দগ্ধ হন। আমার চাচা ওই এলাকায় মাংস ব্যবসায়ী।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, মোছা. রেখা আক্তার চিকিৎসাধীন অবস্থায় নিবিড় পরিচর্যাকেন্দ্রে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে পাঁচটার দিকে মারা যান। নিহতের শরীরে ৩০ শতাংশ দগ্ধ ছিল। এর আগে তার স্বামী সাহিদ হাসান মারা যান।

তাদের ছেলে মো. সাফিয়ান(০৮), তার শরীরে ২৫ শতাংশ দগ্ধ হয়েছে ও মেয়ে মোছাঃ সাফা আক্তার (১০) তার শরীরে ১০ শতাংশ দগ্ধ হয়েছে। বাচ্চা দুজন ভর্তি রয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।