স্ত্রী ও প্রেমিক পরকীয়ায় বাধা দেয়ায় স্বামীকে হত্যা করলো

76

স্ত্রী ও প্রেমিক সীতাকুণ্ডে পরকীয়ায় বাধা দেয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে নির্মমভাবে হত্যা করেছে । নিহতের নাম মো. জয়নাল আবেদীন প্রকাশ (কালা)। শনিবার সকাল ৭টার সময় বাড়ির পাশে ইরন বাদশার পুকুর থেকে জয়নালের লাশটি উদ্ধার করে সীতাকুণ্ড থানা পুলিশ। উপজেলার বাড়বকুণ্ডের তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘাতক স্ত্রীকে পালিয়ে যাওয়ার সময় বাড়বকুণ্ড বাজার থেকে আটক করে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জয়নাল আবেদীন ছিলেন একজন সবজি ব্যবসায়ী। তারা দুই কন্যা সন্তানের জনক। কিন্তু সম্প্রতি স্ত্রী রিমা আক্তার (২৪) একই এলাকার  শাহাদাত হোসেন কাইয়ুম (২৭) নামে এক বখাটের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। এটি জানাজানি হয়ে পড়লে তাদের মধ্যে এ নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়।

স্থানীয় ইউপি ০৬ নং ওয়ার্ডের সদস্য মোঃ আরাফাত মুন্না মানবজমিনকে বলেন, স্ত্রীকে পরকীয়া থেকে মুক্ত করতে সামাজিকভাবে কয়েকদফা সালিশ বৈঠকেরও আয়োজন করেন জয়নাল। কিন্তু স্ত্রীকে সেখান থেকে ফেরানো সম্ভব হয়নি। তিনি আরো বলেন, সর্বশেষ শুক্রবার গভীর রাতে স্ত্রী রিমা আক্তার ও তার প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুম মিলে নিজ ঘরে জয়নালকে ঘুমন্ত অবস্থায় পুরুষাঙ্গ ও তলপেট ধারালো ছুরি দিয়ে কেটে হত্যা করে লাশটি বাড়ির পাশে ইরন বাদশার পুকুরের মধ্যে ফেলে দেন। শনিবার সকালে পুকুরে লাশটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশ কে খবর দেন।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তদন্ত সুমন বণিক বলেন, খবর পেয়ে আমারা ঘটনাস্থলে এসে জয়নালের লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ঘাতক স্ত্রী রিমা আক্তার পালিয়ে যাওয়ার সময় বাড়বকুণ্ড বাজার থেকে আটক করা হয়েছে এবং তার প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।