স্বামী- স্ত্রীকে সিজার করানো ডাক্তারকে গুলি করল!

6

২৭ মে : নারীকে সিজার করায় সৌদি আরবে এক  চিকিৎসককে গুলি করেছেন ওই নারীর স্বামী। গুরুতর আহত অবস্থায় গুলিবিদ্ধ ওই চিকিৎসক এখন হাসপাতালে ভর্তি আছেন। এ ঘটনায় ওই নারীর স্বামীকে গ্রেফতার করেছে সৌদি পুলিশ।

গত এপ্রিল মাসে রিয়াদের কিং ফাহাদ হাসপাতালে সিজারের মাধ্যমে সন্তান জন্মদেন এক নারী। মুহান্নাদ আল জাবন নামের এক চিকিৎসক ওই নারীর সিজার করেন।

কিন্তু ওই নারীর স্বামীর ধারণা, পুরুষ ডাক্তার তার স্ত্রীর নগ্ন শরীর দেখেছেন। বিষয়টি তিনি স্বাভাবিকভাবে নিতে পারেননি। তিনি ভেবেছিলেন, হাসপাতালের গাইনি ডাক্তার তার স্ত্রীর সিজার করবেন। কিন্তু পুরুষ ডাক্তার দিয়ে সিজার করানোয় হাসপাতাল কর্তৃপক্ষের ওপর বেজায় ক্ষেপে যান তিনি। পরে তিনি হাসপাতালে গিয়ে ডাক্তার মুহান্নাদ আল জাবনের সঙ্গে দেখা করতে চান। সফলভাবে তার স্ত্রীর সিজার করানোর জন্য জাবনকে ধন্যবাদ দিতে চান বলে হাসপাতাল কর্তৃপক্ষকে জানান তিনি।

এরপর ওই ব্যক্তির সঙ্গে হাসপাতালের বাগানে দেখা করতে যান ডাক্তার জাবন। এসময় ওই নারীর স্বামী লুকানো বন্দুক বের করে জাবনকে গুলি করে পালিয়ে যায়। জাবনকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ। এখন তার পরিস্থিতি আশঙ্কামুক্ত বলে জানান তারা।