১০ লাখের বেশি মানুষ পদ্মা সেতুর অনুষ্ঠানে আসবে : চিফ হুইপ

18

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীসহ নৌ পরিবহন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর জনসভাস্থল মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ঘাটসহ সংশ্লিষ্ট স্থান পরিদর্শন করেছেন  ।

আজ শনিবার সকাল ৯টার দিকে প্রতিনিধি দলটি স্পিডবোটে এসে বাংলাবাজার ঘাটের বিভিন্ন পয়েন্ট পর্যবেক্ষণ করেন। প্রতিনিধি দলটি জনসভায় সারা দেশ থেকে নৌযানে আসা মানুষের জন্য ব্যবস্থাপনার বিষয়গুলো সরেজমিনে দেখেন। এ সময় তারা লঞ্চ ঘাট ও জনসভাস্থল পরিদর্শন করেন।

এ সময় বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, জেলা পরিষদ প্রশাসক মুনির চৌধুরী, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মো. গোলাম মোস্তফা রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, জনসভাস্থলে ৩০ জুন পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। এর সঙ্গে সারা দেশেই উৎসবের আয়োজন করা হয়েছে। এর সঙ্গে আরও চমক থাকবে। জনসভা সফল করতে প্রতিদিনই আমাদের মন্ত্রী ও নেতারা আসছেন। ১০ লক্ষাধিক মানুষ জনসভায় আসবে। তাদের সুযোগ-সুবিধা নিয়ে তারা কাজ করছেন। দক্ষিণাঞ্চলের ১০ লক্ষাধিক মানুষ এখানে আসবেন তারা যেন প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে পারেন তার সকল সুযোগ-সুবিধা করা হচ্ছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে চিফ হুইপ বলেন,সারা দেশের মানুষই সেদিন পদ্মা সেতুর জনসভার দিকে সরাসরি সম্পৃক্ত থাকবে। ‘আমার ধারণা ১০ লাখের অনেক বেশি মানুষ প্রধানমন্ত্রীর জনসভায় আসবেন। ‘