Home / ধর্ম ও জীবন / ১০ লাখ টাকার অনুদান ফিরিয়ে দিলেন সেই কাউন্সিলর

১০ লাখ টাকার অনুদান ফিরিয়ে দিলেন সেই কাউন্সিলর

স্থানীয় সংসদ সদস্যের অনুদান ঘোষণার ১০ লাখ গ্রহণ করেননি নারায়ণগঞ্জে কে হিন্দু আর কে মুসলমান করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া একের পর এক লাশের সৎকার করে যাওয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। তবে এমপি আমাদের কাজের প্রতি সন্তুষ্টি প্রকাশ করে সহায়তা করতে চাওয়ায় আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
 গত ২১ এপ্রিল এক প্রেস ব্রিফিংয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ হিন্দু-মুসলিম নির্বিশেষে মৃতদের দাহ এবং দাফনের ব্যবস্থা করছেন, তাকে সহযোগীতা হিসেবে ১০ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। এ নিয়ে ৪ মে ও ৫ মে মানবজমিনসহ বিভিন্ন জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।
এ বিষয়ে মঙ্গলবার রাতে কাউন্সিলর খোরশেদ মানবজমিনকে জানান, নিউজের একাংশে প্রকাশিত “১৩নং ওয়ার্ড কাউন্সিলারকে দাফনের কাজে সহায়তার জন্য সেলিম ওসমান ১০ লক্ষ টাকা প্রদান করেছেন।” সংবাদটি সঠিক নয়। প্রকৃতপক্ষে তথ্যটি হচ্ছে এমপি সেলিম ওসমান আমাদের কর্মকান্ডে খুশি হয়ে আমাদের কাজে সহায়তার জন্য ১০ লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন। কিন্তু আমরা নিজেরা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে কাজটি করিছ বিধায় আমাদের টাকার প্রয়োজন নাই। তাই আমরা এমপি মহোদয়ের ঘোষিত টাকা গ্রহন করি নাই। এবং আমরা এমপি মহোদয়কে তা জানিয়ে দিয়েছি।

তবে এমপি মহোদয় আমাদের কাজের প্রতি সন্তুষ্টি প্রকাশ ও আমাদের সহায়তা করতে চাওয়ায় আমরা তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: