Home / অন্যান্য / অপরাধ / ১১৩ জনের ধর্ষণের শিকার ২ বছরে !

১১৩ জনের ধর্ষণের শিকার ২ বছরে !

88দুই বছরে তাকে ১১৩ জন ধর্ষণ করেছে ১৬ বছর বয়সি এক তরুণী অভিযোগ করেছে। ধর্ষকদের মধ্যে পুলিশ সদস্যও আছে।

ভারতের পশ্চিমবঙ্গের এ তরুণীকে দুই বছর আগে চাকরি দেওয়ার কথা বলে পুনেতে আনা হয়। কিন্তু সেখানে তাকে পতিতাবৃত্তিতে বাধ্য করা হয়। তার ওপর অসহ্য নির্যাতন চালানো হয়।

গত মাসে এ তরুণী পালিয়ে দিল্লিতে আসে। সেখানে থানায় অভিযোগ দায়ের করে। শনিবার তার মামলাটি পুনেতে স্থানান্তর করা হয়। পুনেতে তার অভিযোগের ভিত্তিতে একটি এফআইআর দায়ের করা হয়। এতে অভিযুক্ত হিসেবে ১১৩ ধর্ষকের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে সোমবার এ তথ্য জানানো হয়েছে।

নির্যাতিত তরুণীর অভিযোগের ভিত্তিতে রোববার ২৬ বছর বয়সি এক নারীকে গ্রেপ্তার করেছে পুনের বিমানতাল পুলিশ স্টেশন। অন্য অভিযুক্তদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্প্রতি জানাজানি হয়, গতমাসে দিল্লিতে এক মডেলকে ধর্ষণ ও নির্যাতন চেষ্টার কথা। ওই মডেলকে উদ্ধারের সময় আরো এক মেয়েকে উদ্ধার করা হয়। পুনেতে অভিযোগ দায়ের করা তরুণীই সেই মেয়ে। এ মামলায় চন্দন নগর পুলিশ স্টেশন আরো চার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

২০১৪ সালে পুনেতে একটি বিউটি পার্লারে চাকরি দেওয়ার নামে ওই তরুণীকে পশ্চিমবঙ্গ থেকে আনা হয়। প্রথম কয়েক দিন ঠিকঠাই চলছিল। এরপর চিত্র পাল্টে যায়। তাকে জোরপূর্বক পতিতাবৃত্তিতে নামানো হয়। সেই থেকে দুই বছর তার ওপর বর্বর অত্যাচার চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: