ব্রেকিং নিউজ
Home / স্বাস্থ্য / ১৩ জন করোনা আক্রান্ত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের সুপারসহ

১৩ জন করোনা আক্রান্ত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের সুপারসহ

খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের সুপারসহ আরও ১৩ জনের নমুনা পরীক্ষায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে নারায়ণগঞ্জ শহরের । তারা বর্তমানে আইসোলেশনে আছেন। এ পর্যন্ত হাসপাতালটিতে ৩ জন চিকিৎসকসহ আক্রান্তের সংখ্যা ১৬ জন।
বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতাল সুপার ডা. গৌতম রায়। আক্রান্ত অবস্থায় তিনি আইসোলেশনে আছেন।
জানা যায়, নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের মেডিসিন বিভাগের একজন চিকিৎসক প্রথম করোনা আক্রান্ত বলে শনাক্ত হন। পরে ওই হাসপাতালের গাইনি বিভাগের এক চিকিৎসক আক্রান্তের খবর পাওয়া যায়। আক্রান্ত হন হাসপাতাল সুপারের সহকারীও (পিএ)। এরপর ওই হাসপাতালের বেশ কয়েকজন চিকিৎসক ও স্টাফকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়। তাদের মধ্যে ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়।

সংগৃহীত নমুনায় নতুন করে আরও ১৩ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে হাসপাতাল সুপার, নার্স, অফিস সহকারী, স্টোর কিপার, ওয়ার্ড বয় রয়েছেন।
এ বিষয়ে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালের সুপার ডা. গৌতম রায় বলেন, হাসপাতালের স্টাফসহ নতুন করে ১৩ জন আক্রান্ত হয়েছেন। এর আগে তিনজন আক্রান্ত বলে শনাক্ত হয়েছেন। আমিও পজেটিভ, বর্তমানে আইসোলেশনে আছি।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চিকিৎসকরা আক্রান্ত, স্টাফ আক্রান্ত। এভাবে তো আর চিকিৎসা দেওয়া যাবে না। এতে অন্যরাও আক্রান্ত হবেন। স্বাস্থ্য বিভাগে বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: