Home / চট্টগ্রাম / ১৫৮ তম জন্মদিন পাল চট্টগ্রামে রেলওয়ের

১৫৮ তম জন্মদিন পাল চট্টগ্রামে রেলওয়ের

ব্যানার-ফেস্টুনে চট্টগ্রাম রেলস্টেশন এলাকা সাজানো হয়েছিল । মূলত শনিবার রাত থেকেই সাজানো হচ্ছিল এসব। রেলওয়ের জন্মদিনে যাত্রীদের জানানো হবে অভ্যর্থনা। সেই সাথে কর্মকর্তাদের হাতে ফুল-চকলেট যাত্রীদের দেওয়ার জন্য। ফুল হাতে তুলে দিয়ে যাত্রীদের স্বাগতম জানান রেলের শীর্ষ কর্মকর্তারা। খুশিতে মেতেছে পুরো স্টেশন। শীর্ষ কর্মকর্তাদের কাছে পেয়ে অনেক যাত্রীই করেছেন নানা অভিযোগ।

রবিবার বাংলাদেশ রেলওয়ের ১৫৮তম জন্মদিনকে ঘিরে চট্টগ্রাম রেলস্টেশন জুড়ে বয়ে গিয়েছিল আনন্দের বন্যা। রেলওয়ে দিবসটি প্রথমবারের মত পালিত হলেও করোনার কারণে আয়োজন ছিল সীমিত। দিনটি ঘিরে আয়োজন যতই কম হোক না কেন ওই সময়টুকু মিলন মেলায় পরিণত হয়েছে পূর্বাঞ্চল রেলওয়েতে কর্মকর্তাদের জন্য।যাত্রীদের নিয়ে সবাই মেতে উঠেছিল আলাপচারিতায়।

দায়িত্বশীলরা সচেতনামূলক নানা তথ্যও প্রচার করেছিলেন।রেলওয়ে কর্তৃপক্ষ জানায়,এই প্রথমবারের মত আয়োজন হয়েছে এই দিবসটি। যে সকল রেল ছেড়ে যাবে সে মুহুর্তে প্রথমে রজনীগন্ধা ফুল উপহার দেওয়া হয় সুবর্ণ এক্সপ্রেসের যাত্রীদের। চকলেট দেওয়া হয় ট্রেনে চড়তে আসা শিশুদের। কর্মকর্তারা বলছেন-রেলওয়ের জন্মদিন উপলক্ষ্যে যাত্রীদের সাথে আনন্দ ভাগাভাগি করে নেওয়া হয়েছে দিবসটি পালনের মধ্য দিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: