Home / দুর্নীতি / ১৯ হাজার ৪০০ কেজি চাল জব্দ জামালপুরে

১৯ হাজার ৪০০ কেজি চাল জব্দ জামালপুরে

ইসলামপুরে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরার সহযোগিতায় গুঠাইল বাজারে পৃথক ৩টি গুদাম থেকে ৩৮৮ বস্তার ১৯ হাজার ৪০০ কেজি সরকারি সহায়তার চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন জামালপুরে ।

গোপন সংবাদে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা কালোবাজারে চাল বিক্রির বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করেন। উপজেলা নির্বাহী অফিসার ও সংসদ সদস্য হোসনে আরা সোমবার ভোর রাতেই গুঠাইল বাজারে অভিযান চালিয়ে ৩টি গুদাম সিলগালা করেন। দুপুরে ৩টি গুদামের তালা ভেঙে সরকারি সহায়তার ৩৮৮ বস্তা চাল জব্দ করে পুলিশের হেফাজতে দেয়া হয়।

ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান জানান, স্থানীয় চাল ব্যবসায়ী নন্দু মিয়া, মোশাররফ হোসেন ও মোয়াজ্জেম হোসেনের গুদাম থেকে এসব সরকারি সহায়তার চাল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তিনি।

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বেগম বলেন, স্থানীয় লোকজন কালোবাজারে চাল বিক্রির খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসারকে নিয়ে রাত ২টায় গুদাম ৩টি সিলগালা করি। পরে চাল উদ্ধার করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন দরিদ্রদের খাদ্য নিশ্চিতে নিরলস পরিশ্রম করছেন, তখন এসব কালোবাজারি চাল নিয়ে ব্যবসা করছে। এই তিন কালোবাজারির প্রচলিত আইনে দৃষ্টান্তমূলক বিচার হবে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: