Home / মাদক / ২৯ হাজার ইয়বাসহ দুজন আটক সোনারগাঁয়

২৯ হাজার ইয়বাসহ দুজন আটক সোনারগাঁয়

র‌্যাব-২৯ হাজার ৮০০টি ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে । এ সময় মাদক বহনকারী একটি পিকআপ জব্দ করা হয়। রবিবার রাতে র‌্যাব-১৪ ব্যাটালিয়ানের ভৈরব ক্যাম্পের একটি দল উপজেলার মোগড়াপাড়া এলাকায় এ অভিযান চালায়। জব্দকৃত ইয়াবার দাম প্রায় এক কোটি ২৪ লাখ ২০ হাজার টাকা বলে র‌্যাব জানিয়েছে।

আটকরা হলেন গাজীপুর জেলার জয়দেবপুর থানার হারিনাল এলাকার মাসুদ ও খুলনা জেলার সোনাডাঙ্গা থানার গোবর চাকা এলাকার কামরল ইসলাম মোল্লা।

সোমবার দুপুরে র‌্যাব-১৪ ব্যাটালিয়ান সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মাদক ব্যবসায়ীদের একটি শক্তিশালী চক্র নিয়মিত কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকা-নারায়ণগঞ্জসহ আশপাশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা দামে বিক্রি করে আসছে। গোয়েন্দা নজরদারির একপর্যায়ে রবিবার মধ্যরাতে কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান নিয়ে একটি পিকআপ গাড়ি ঢাকার উদ্দেশ্যে আসছে বলে র‌্যাব নিশ্চিত হয়।

পরে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার চন্দন দেবনাথের নের্তৃত্বে একটি দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া গোহাট্টা এলাকায় হানিফ কাউন্টারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেপপোস্ট বসিয়ে অভিযান চালায়। রাত ৩টার দিকে পিকআপটি চেকপোস্টের কাছে এলে থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় ২৯ হাজার ৮০০ পিছ ইয়াবা ও নগদ সাড়ে পাঁচ হাজার টাকা পাওয়া গেলে পিকআপসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। তাদের বিরদ্ধে মাদক আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: