Home / আর্ন্তজাতিক / ৪৫০ কিলোমিটার হাঁটলেন ব্যক্তি মাথা ঠান্ডা করতে লকডাউনে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের!

৪৫০ কিলোমিটার হাঁটলেন ব্যক্তি মাথা ঠান্ডা করতে লকডাউনে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের!

বিশ্বের বিভিন্ন জায়গায় এখনও লকডাউন চলছে করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে । এর জেরে বেশিরভাগ মানুষ এখনও ঘরবন্দি রয়েছেন। এর ফলে বাড়ছে পারিবারিক ঝামেলার ঘটনা। অনেকে বিবাহবিচ্ছেদের মামলাও করেছেন। কিন্তু, স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে ৪৫০ কিলোমিটার হেঁটে যাওয়ার ঘটনা কেউ কখনও শুনেছেন বলে মনে হয় না। শুনে অবিশ্বাস্য লাগলেও অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ইটালিতে।
আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, রবিবার রাত ২টো নাগাদ ইটালির উপকূলবর্তী এলাকা ফানো (Fano)’র রাস্তায় এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখেন কর্তব্যরত পুলিশকর্মীরা। পরে রাত্রিকালীন কারফিউয়ের নিয়ম ভাঙার অভিযোগ ওই ব্যক্তিকে আটক করে জেরা করা হয়। এত রাতে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে তিনি কেন রাস্তায় ঘুরছেন তা জানতে চান।

এর উত্তরে ওই ব্যক্তি জানান, তাঁর বাড়ি ইটালির উত্তর কোমো এলাকায়। সপ্তাহখানেক আগে স্ত্রীর সঙ্গে তাঁর প্রচণ্ড ঝগড়া হয়েছিল। এরপরই মাথা ঠান্ডা করার জন্য বাড়ি থেকে বেরিয়ে সোজা হাঁটতে থাকেন তিনি। টানা এক সপ্তাহ ধরে হাঁটার পর ফানো অঞ্চলে পৌঁছন। তাঁর সমস্ত কথা শোনার পর পুলিশ ৪৫০ ডলার জরিমানা করে। এবং ওই ব্যক্তির সঙ্গে থাকা কাগজপত্র পরীক্ষা করে জানতে পারে যে তাঁর স্ত্রী উত্তর কোমো (Como) এলাকার পুলিশের কাছে স্বামীর নিখোঁজ সংক্রান্ত একটি অভিযোগ জানিয়েছেন। এরপরই ওই মহিলাকে খবর পাঠানো হয়। তিনি এসে স্বামীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান।

সূত্র- সংবাদ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: