ব্রেকিং নিউজ
Home / খবর / ৫ উইকেট হারিয়ে চাপে টাইগাররা, তামিমের অর্ধশতক

৫ উইকেট হারিয়ে চাপে টাইগাররা, তামিমের অর্ধশতক

ban-neth-ধর্মশালায় ওয়ার্ল্ড টি টোয়েন্টির প্রথম পর্বে নেদারল্যান্ডসকে ১৫৪ রানের টার্গেট দিয়েছে বাংলাদেশ

ওয়ার্ল্ড টি টোয়েন্টিতে নিজেদের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৫ উইকেটে ১২৩ রান। তামিম অপরাজিত আছেন ৭০ রানে ও নাসির ২ রানে ব্যাট করছেন।

ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামেন দুই টাইগার ওপেনার তামিম ও সৌম্য সরকার। দলীয় ১৮ রানেই টাইগার দূর্গে প্রথম আঘাত হানেন ভ্যান মিকেরেন। বারেসির হাতে ক্যাচ দিয়ে সৌম্য ফেরেন ১৫ রান করে। এরপর সাব্বিরও ১৫ রানে এলবিডব্লিউ’র ফাঁদে পড়ে আউট হন। এদিন সাকিবও ব্যর্থ হন নিজেকে মেলে ধরতে। মাত্র ৫ রান করে সাকিব বোরেনের বলে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন। এরপর মাহমুদউল্লাহ ও মুশফিকও দ্রুত আউট হয়ে গেলে চাপে পড়ে বাংলাদেশ।

ভারতের অন্যান্য প্রদেশের কন্ডিশনের সঙ্গে বাংলাদেশের আবহাওয়ার মিল থাকলেও, একেবারেই আলাদা ধর্মশালা। দিনে প্রচণ্ড গরম থাকলেও, রাতে তীব্র ঠাণ্ডা। সমুদ্রপৃষ্ঠ থেকে ১৩১৭ মিটার উঁচুতে অবস্থিত ধর্মশালা স্টেডিয়াম। ম্যাচের আগে তাই প্রতিপক্ষের চেয়ে চ্যালেঞ্জিং কন্ডিশনই হয়ে উঠেছে ক্রিকেটারদের ভাবনার কারণ।

ইনজুরির কারণে নেদারল্যান্ডসের বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে পারবেন না পেসার মুস্তাফিজুর রহমান। আগের দিন অনুশীলন করেননি এই কাটার মাষ্টার। এ ম্যাচে ফিরেছেন আরাফাত সানি।

সদ্য শেষ হওয়া এশিয়া কাপে টাইগারদের ধারাবাহিক পারফরম্যান্স বাড়তি আত্মবিশ্বাস যোগাবে বলে মনে করেন অধিনায়ক মাশরাফি। এদিকে, বাংলাদেশকে ফেভারিট মানলেও তাদের হারিয়ে সুপার টেনে জায়গা করে নেয়ার স্বপ্ন দেখছে ডাচরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: