৬ জন আটক ৭৮টি অবৈধ পাসপোর্ট’সহ

13

পাসপোর্টনগর গোয়েন্দা পুলিশ চট্টগ্রাম মহানগরীরর পাঁচলাইশ থানার জাতি সংঘ পার্ক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭৮ টি অবৈধ পাসপোর্ট ও ৩৫ টি পাসপোর্টের আবেদন ফরম সহ ৬ জন কে আটক করেছে।

সোমবার (১৮ এপ্রিল) সকাল সাড়ে ১১ টার দিকে পুলিশ পরিদর্শক মোঃ মামুন ইমরান খাঁনের নেতৃত্বে জাতিসংঘ পার্কের উত্তর পার্শ্বে একটি দ্বিতীয় তলা বাড়ীর নিচ তলায় অভিযান চালিয়ে পাসপোর্টগুলো উদ্ধার ও এই ছয়জনকে আটক করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের জনসংযোগ বিভাগ সূত্রে জানা গেছে, অবৈধ ভাবে ব্যবহারের উদ্দেশ্যে আসামীগণ বাংলাদেশী ৭৮টি পাসপোর্ট ও পাসপোর্ট আবেদন ফরম হেফাজতে রেখেছে। এই সংবাদের প্রেক্ষিতে সেখানে অভিযান চালানো হয়।

আটক ৬ জন আসামি হলো বায়েজীদ বোস্তামী থানার শেরশাহ কলোনীর নুরুল ইসলামের ছেলে মিলন মেহেদী (৩৩), চকবাজার থানার ডিসি হিল রোড অলির বাপের বাড়ির আব্দুল বাকীর ছেলে আাব্দুল মান্নান(৩২), ফটিকছড়ির রোসাংগিরি এলাকার গোপাল সরদারের ছেলে বাবলা সরদার(৪৫), নোয়াখালীর হাতিয়া থানার মিয়ার হাট এলাকার সিরাজ উদ্দিনের ছেলে রাশেদ উদ্দিন(২৫), পটিয়া থানার পটিয়া ধরপাড়া এলাকার মৃত মনরঞ্জন ধরের ছেলে চন্দন কুমার ধর (৪২) এবং বোয়ালখালীর পূর্বগোমদন্ডি এলাকার ভবানী দত্তের ছেলে উজ্জল দত্ত(৩৫)।